‘নাগলীলা’র ‘গঙ্গা’ থেকে ‘গাঁটছড়া’র ‘দ্যুতি’! কেমন ছিল শ্রীমার অভিনেত্রী হয়ে ওঠার যাত্রাটা

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee), এই নামটা যেন অজানা তাই না। শ্রীমা নামের থেকে সবাই তাঁকে চেনেন এখন দ্যুতি হিসেবেই। ‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিক তাঁকে এই জনপ্রিয়তা

Saranna

shreema bhattacherjee

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee), এই নামটা যেন অজানা তাই না। শ্রীমা নামের থেকে সবাই তাঁকে চেনেন এখন দ্যুতি হিসেবেই। ‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিক তাঁকে এই জনপ্রিয়তা দিয়েছে। যদিও এর আগে অনেক ধারাবাহিকেই অভিনেত্রী অভিনয় করেছেন। কিন্তু দ্যুতি চরিত্রটি তাঁর জনপ্রিয়তায় অন্য মাত্রা এনে দিয়েছে। এই ধারাবাহিকে তাঁর চরিত্র প্রথম দিকে নেগেটিভ থাকলেও, বর্তমানে পজিটিভেই দেখা যাচ্ছে। 

কালার্স বাংলার ‘নাগলীলা’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল অভিনয় যাত্রা। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছেন  অভিনেতা জন ভট্টাচার্য। অভিনয়ের পাশাপাশি চলছিল পড়াশোনা। বাগবাজারের মহিলা কলেজ থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে পড়াশোনা সম্পন্ন করেছেন। এরপর একে একে অভিনয় করতে দেখা যায়, ‘জামাই রাজা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে। জামাই রাজা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। এছাড়াও কাজ করেছেন ওয়েব সিরিজে। 


শুধু কর্মজীবন নয়, ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকতে দেখা যায়, অভিনেত্রীকে। অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য গৌরব রায় চৌধুরীর সঙ্গে বেশ কিছুদিনসম্পর্কে ছিলেন। কিন্তু তারপরে হঠাৎ বিচ্ছেদের খবর শোনা যায়। শোনা যায়,  গৌরবের কাছ থেকে নিজের ব্যক্তিগত জীবনের কথা লুকিয়ে রেখেছিলেন শ্রীমা, আর তার জন্যই সম্পর্কে ফাটল ধরে। এছাড়াও এও শোনা যায়, গৌরবের সাথে সম্পর্কে থাকাকালীন আরও একজনের সাথে সম্পর্কে জড়ান। আর তা জানতে পারার পরেই এই বিচ্ছেদ। 


এরপরই শোনা যায়, ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হন। কনিষ্ক অভিনেত্রীকে chimaa cat বলে সম্বোধন করেন। শ্রীমার জন্মদিনের সময় দুজনের সোশ্যাল মিডিয়ায় একে অপরের মিষ্টি মুহুর্তের ফটো ভরে গিয়েছিল। এছাড়াও একসাথে ঘুরতে যাওয়ার ছবিও শেয়ার করেছিলেন। 

কিন্তু হঠাৎই দেখা গেল অন্য কিছু। একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করলেন। দুজনের মিষ্টি মুহুর্তের ছবিও নেই। আবার কি হল, সেই কথা এখনও অজানা। ২০২১ এ পূজার সময়েই গৌরবের সাথে বিচ্ছেদ হয়। আবার ২০২২ এ পূজার সময় ক্রিকেটারের সাথে বিচ্ছেদ ঘটে। 

আরও দেখতে পারেন