স্পষ্ট বেবিবাম্প, এক মিঠাই নয় সাথে সাধ খেল ‘গোপালের বাবা’ উচ্ছেবাবু! নতুন প্রমো দেখে মুগ্ধ দর্শকেরা

বাংলার সেরা সিরিয়ালের (Bengali Serial) তালিকায় সবার আগেই নাম আসে “মিঠাই” (Mithai) সিরিয়ালের। কিন্তু সম্প্রতিকালে সেটা বদলে গিয়েছে নতুনের ভিড়ে কিছুটা কমেছে মিঠাইয়ের জনপ্রিয়তা। টিআরপি

Saranna

mithai serial new promo mithai sadh with gopaler baba ucchebabu

বাংলার সেরা সিরিয়ালের (Bengali Serial) তালিকায় সবার আগেই নাম আসে “মিঠাই” (Mithai) সিরিয়ালের। কিন্তু সম্প্রতিকালে সেটা বদলে গিয়েছে নতুনের ভিড়ে কিছুটা কমেছে মিঠাইয়ের জনপ্রিয়তা। টিআরপি (TRP) কমে যাওয়ায় রীতিমত দর্শকরা চিন্তিত, তাহলে কি শেষ হচ্ছে ‘মিঠাই’। না শেষ হচ্ছেনা, বেশ স্বস্তিতে সকল দর্শকরা। আসলে ১৪ ই নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিক দেখা যাবে সন্ধ্যা ৬ টার স্লটে। এই স্লটে ‘পিলু’ ধারাবাহিক দেখানো হত, ১৪ ই নভেম্বর থেকে দেখানো হবে মিঠাই। 

সেই অনুযায়ী মিঠাই ধারাবাহিকের কাহিনীতে এসেছে বদল। হালুম চলে যাওয়ার পর বাড়ি একেবারে ফাঁকা। আর সেই ফাঁক পূরণ করতে চাই হালুমের মত ছোটো বাচ্চা। আর তাই মোদক পরিবারে চলছে তোড়জোড়। বাড়ির সকল সদস্য মিলে বাড়িটিকে সাজিয়েছে। মিঠাইও সেজেছে সুন্দর ভাবে। মিঠাই এর বেবি বাম্পের (Mithai Babybump) দৃশ্য সকলের সামনে এসেছে। 

indrani serial can beat mithai serial soon2

মিঠাই কে নীচে নামাচ্ছে বাড়ির সকল মেয়েরা। এরপর দাদাই বলে, মোদক বাড়ির গোপাল আসছে বলে কথা, গোপালের বাবা (Gopaler Baba) কই। বাড়ির সকল ছেলেরা সিড কে সামনে আনে, সিড বলে আমি এখানে কি করব। এর জবাব দেয় মিঠাই। সে বলে, ‘মিঠাই রানী যেরকম মা হচ্ছে, উচ্ছে বাবুও তেমন বাবা হচ্ছে, আমি একা কেন সাধ খাবার, উচ্ছে বাবুও খাবে’। 

mithai serial new promo mithai sadh video

মিঠাইয়ের সাধের এই প্রোমো ভিডিও (Mithai Babyshower Promo) দেখে, এক অনুরাগী লিখেছেন, ‘কি সুন্দর প্রোমো, অপেক্ষার অবসান হল’। ‘মিঠাই আমাদের কাছে বেষ্ট ছিল আছে এবং থাকবে। মিঠাই যে টাইম দেওয়া হোক না কেন, যতদিন পর্যন্ত মিঠাই চলবে ততদিন পর্যন্ত আমরা মিঠাই দেখে যাব’। আর একজন লিখেছেন, ‘মিঠাই বেস্ট ছিলো আছে আর থাকবেও ৬ টার স্লটে গেছে বলে জনপ্রিয়তা কমে যাবে এটা ভাববেন না’। বোঝায় যাচ্ছে, মিঠাই এর জনপ্রিয়তা কতটা। 

উল্লেখ্য, এর আগে যখন মিঠাই এর মৃত্যু দেখানো হয়, সবাই বিষণ্ণ ছিল, মিঠাই কাউকে চিনতে পারবেনা, লিপ নেবে এই ধারাবাহিক। হয়ত মিঠাই এর বেবিকে দেখিয়ে শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। এই গুঞ্জনের পর চলল অনেক দিন। এবার দেখার পালা এই ঘটনার পর মিঠাই এর ভবিষ্যৎ কি। 

আরও দেখতে পারেন