সিরিয়াল শেষের পরে পর্দার ভাইবোনের সম্পর্কটাও কি শেষ? প্রশ্নের কি উত্তর বললেন কলাকুশলীরা

ভাইফোঁটা এই দিনটি সকলের কাছেই বেশ স্পেশ্যাল। সব ভাই বোনেদের কাছেই বেশ স্পেশ্যাল। শুধু সাধারণ মানুষ নয়, এই উৎসবে মাতোয়ারা সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি। ভাইরা

Saranna

is on screen brother and sister relationship still in reality

ভাইফোঁটা এই দিনটি সকলের কাছেই বেশ স্পেশ্যাল। সব ভাই বোনেদের কাছেই বেশ স্পেশ্যাল। শুধু সাধারণ মানুষ নয়, এই উৎসবে মাতোয়ারা সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি। ভাইরা অপেক্ষায় থাকে দিদিরা কি গিফট আনবে, আর বোনেরা অপেক্ষায় থাকে দাদারা কি গিফট দেবে। তাই বেশ মজার এই দিনটি। সবাই আশায় থাকে উপহারের। পাশাপাশি একটা মিষ্টি মধুর সম্পর্কের সৃষ্টি হয়। অনেকদিন পর ভাই বোনেরা একসাথে কাছাকাছি থাকে, অনেক গল্প আড্ডা হয়।

টিভির পর্দাতে আমরা দেখতে পাই ভাই বোনের সম্পর্ক (Sibling relationship) কে। সেই সম্পর্ক অনেক বেশি মিষ্টি মধুর। খুনসুটি তে ভরপুর সম্পর্ক। হাসি মজা লেগেই আছে। একে অপরের প্রতি অনেক দায়িত্ব বোধ। আমাদের মনে প্রশ্ন জাগে বাস্তবেও কি এরা এরকম। আসুন জেনে নেওয়া যাক কি বলছে রিল লাইফের ভাই বোনেরা।

rakhi bandhan

প্রথমেই আসি জনপ্রিয় ধারাবাহিক (Serial) ‘রাখি বন্ধন’। এই ধারাবাহিকে বোনের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কৃত্তিকা চক্রবর্তী। আর দাদার চরিত্রে অভিনয় করেছেন সোহম বসু রায়চৌধুরী (Soham Basu Roychowdhury)। দুজনের অনলাইন দাদা বোনের কেমিস্ট্রি বেশ মধুর। সোহমের কথায়, ‘ ধারাবাহিক শেষ হয়ে গেলেও আমাদের সম্পর্কটা এখনও একই রকম আছে, আমরা দাদা-বোনের মতই’।

aparajito

এরপরে আসা যাক, যীশু সেনগুপ্তের ‘অপরাজিত’ ধারাবাহিকের কথায়। এই ধারাবাহিকেও ছিল তিতলি আর পিকুর ভাইবোন জুটি। তিতলির চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর পিকুর চরিত্রে অভিনয় করেছেন সোহম বসু রায়চৌধুরী। তাদের সম্পর্কটা একই রয়েছে। বাস্তবে ভাইবোনের মত। এখনও তাদের ছোট্ট ম্যাসেজের মাধ্যমে কথাবার্তা হয়।

maa

দর্শকদের আরও একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মা’। এই ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছেন তিথি বসু (Tithi Basu)। আর দাদার চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ। যাকে এখন দেখা যায় সন্দীপ রায়ের ‘ফেলুদা’ গল্পে তোপসের ভূমিকায়। তিথি জানান, ‘ ধারাবাহিক শেষ হয়েছে বহুবছর কেটে গেছে, আমিও আর অভিনয় জগতে নেই, আয়ুষও আমার থেকে অনেকটা বড়। আর যোগাযোগ নেই আমাদের দুজনের মধ্যে’।

আরও দেখতে পারেন