একসাথে বন্ধের মুখে ৬ টি ধারাবাহিক! নতুন সিরিয়ালের ভিড়ে কাদের সময় শেষ হল দেখে নিন

বর্তমানে এত ধারাবাহিক চ্যানেল হয়ে গিয়েছে যে, মানুষ কোনটা ছেড়ে কোনটা দেখবে, সেটা ঠিক করেই উঠতে পারছেন না। আর তাই তো একদিকে পাল্লা ভারী হচ্ছে।

Saranna

6 bengali serial are stopped soon

বর্তমানে এত ধারাবাহিক চ্যানেল হয়ে গিয়েছে যে, মানুষ কোনটা ছেড়ে কোনটা দেখবে, সেটা ঠিক করেই উঠতে পারছেন না। আর তাই তো একদিকে পাল্লা ভারী হচ্ছে। দর্শকরা একমুখী হয়ে যাচ্ছে। একটা চ্যানেলের উপর ফোকাস থাকছে, আর তাই দেখছেননা অন্য চ্যানেলের ধারাবাহিক। আর এর ফলে বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলোর টিআরপি কমছে। ফলে বন্ধের মুখে পড়ছে ধারাবাহিক গুলো।

দর্শকদের ধারাবাহিক মুখী করতে স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla) এবং কালার্স বাংলা (Colours Bangla) একের পর এক নিত্যনতুন ধারাবাহিক আনছে। আর এই নিত্যনতুন ধারাবাহিক আনার ফলে তাদের জায়গা দিতে বন্ধ হয়ে যাচ্ছে পুরানো ধারাবাহিক গুলো। আর এতেই বিষণ্ণতা দেখা যাচ্ছে দর্শকদের। পছন্দের ধারাবাহিক গুলো সময়ের আগেই শেষ হয়ে যাচ্ছে।

Zee Bangla Pilu Serial Time Slot

শোনা যাচ্ছে জি বাংলার পিলু (Pilu) ধারাবাহিক শেষ হয়ে যাবে। ইতিমধ্যেই ধারাবাহিকের শেষ শুটিংও হয়ে গিয়েছে। ১৪ ই নভেম্বর থেকে পিলুর জায়গায় আসবে মিঠাই। আর মিঠাই এর জায়গায় অর্থাৎ রাত ৮ টায় দেখা মিলবে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Fuler Modhu)। অন্যদিকে ইতিমধ্যেই সামনে এসেছে আরও একটি নতুন প্রোমো ‘সোহাগ জল’ (Sohag Jol)। তাই এই ধারাবাহিককে জায়গা দিতে শেষ হবে আরও একটি নতুন ধারাবাহিক।

godhuli alap arindam nolok star jalsha

শোনা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)।বন্ধের মুখে। একেই কম টিআরপি। আর টিআরপি কমের জন্য স্লট চেঞ্জ করেও কোনো লাভ হয়নি । তাই নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ আসার কারণেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। আরও একটি নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়। সুস্মিতা সেন এবং রাজদীপ গুপ্ত অভিনীত ‘নাগপঞ্চমী’। তাই আরও একটি ধারাবাহিক বন্ধের মুখে।

mou er bari

অন্যদিকে কালার্স বাংলাতেও (Colours Bangla)একই অবস্থা। ‘মৌয়ের বাড়ি’ (Mouer Bari) সিরিয়ালটি বন্ধ হবে, এই ধারাবাহিকের জায়গায় দেখা মিলবে একটি নতুন ধারাবাহিক ‘ফেরারি মন’। আরও একটি নতুন ধারাবাহিক আসছে ‘সোহাগ চাঁদ’ ।এই ধারাবাহিককে জায়গা দিতে বন্ধ হবে আরও একটি ধারাবাহিক।

আরও দেখতে পারেন